1. Don.35gp@gmail.com : Editor Washington : Editor Washington
  2. masudsangbad@gmail.com : Dewan Arshad Ali Bejoy : Dewan Arshad Ali Bejoy
  3. almasumkhan4@gmail.com : Md Al Masum Khan : Md Al Masum Khan
  4. jmitsolution24@gmail.com : Nargis Parvin : Nargis Parvin
  5. rafiqulmamun@yahoo.com : Rafiqul Mamun : Rafiqul Mamun
  6. rakibbhola2018@gmail.com : Rakib Hossain : Rakib Hossain
  7. rajoirnews@gmail.com : Subir Kashmir Pereira : Subir Kashmir Pereira
  8. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  9. rafiqulislamakash@yahoo.it : Rafiqul Islam : Rafiqul Islam
  10. sheikhjuned1982@gmail.com : Sheikh Juned : Sheikh Juned
বর্ণমালা স্কুলের ২০২২/২৩ সালের কার্যকরী ব্যবস্থাপনা পর্ষদের নতুন সভাপতি হিসাবে রোহিতোষ মন্ডল নির্বাচিত - Washington Sangbad || washington shangbad || Online News portal
রবিবার, ২৬ জুন ২০২২, ০২:০৫ পূর্বাহ্ন
শিরোনাম :
গর্ভপাত নিয়ে সুপ্রিম কোর্টের রায়কে ‘মর্মান্তিক ভুল’ বললেন বাইডেন নরওয়ের নাইটক্লাবে গোলাগুলি, নিহত ২ জননেতা শাহে আলম এমপি’র যুক্তরাষ্ট্রে আগমণ নিউইয়র্কস্থ বাংলাদেশ কনস্যুলেট জেনারেল-এ ‘পদ্মা সেতু’র শুভ উদ্বোধনের ঐতিহাসিক মুহূর্ত উদযাপন ওয়াশিংটন ডিসিতে বঙ্গবন্ধু ফাউন্ডেশনের আয়োজনে জাকজমক পদ্মা সেতুর উদ্ভোধন উদযাপন ” বাঙ্গালী’ র সহচরী বর্ণিল পদ্মা সেতু।” বাংলাদেশের আকাশছোঁয়া অহংকারের দিন আজ গর্ভপাতের অধিকার কেড়ে নিলেন মার্কিন সুপ্রিম কোর্ট আওয়ামী লীগের ৭৩তম প্রতিষ্ঠা বার্ষিকী ও পদ্মা সেতুর শুভ উদ্বোধন উপলক্ষে সংবাদ সম্মেলন ইউক্রেনে আরও ৪৫ কোটি মার্কিন ডলারের সামরিক সহায়তা যুক্তরাষ্ট্রের

বর্ণমালা স্কুলের ২০২২/২৩ সালের কার্যকরী ব্যবস্থাপনা পর্ষদের নতুন সভাপতি হিসাবে রোহিতোষ মন্ডল নির্বাচিত

  • প্রকাশিত : বুধবার, ২৫ মে, ২০২২
  • ৩৩২ জন সংবাদটি পড়েছেন।

ওয়াশিংটন ডিসিঃ গত ২১শে মে , ২০২২ বর্ণমালা স্কুলের “বাৎসরিক সভা ও নতুন কার্যকরী ব্যবস্থাপনা পর্ষদের নির্বাচন-২২/২৩” অত্যন্ত আনন্দঘন ও স্বতস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত হয়ে গেল ।

নাজনীন আখতারের সভাপতিত্বে এই সভায় বিগত বছরের আয় /ব্যয় তুলে ধরা হয় এবং পুরাতন কার্যকরী ব্যবস্থাপনা পর্ষদের সকলকে ধন্যবাদ জানানো হয় । বর্ণমালা স্কুলের উপদেষ্টা পরিষদের জনাব তৌফিক মতিন এবং আসাদুজ্জামান ২০২২/২৩ সালের নির্বাচিত নতুন কার্যকরী ব্যবস্থাপনা পর্ষদের নাম ঘোষণা করেন ।


উক্ত বাৎসরিক সভায় – বর্ণমালা স্কুলের প্রতিষ্ঠাকালীন থেকে নাজনীন আখতার সভাপতি হিসেবে গত ৮ বছর অত্যন্ত সফল ভাবে বর্ণমালা স্কুলকে একটি জননন্দিত ও সুদূরপ্রসারী উন্নয়ন করার স্বীকৃতি স্বরূপ বর্ণমালা স্কুলের আজীবন প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হিসাবে নাম ঘোষণা করা হয় ।


২০২২/২৩ সালের নির্বাচিত নতুন কার্যকরী ব্যবস্থাপনা পর্ষদের সভাপতি হিসাবে রোহিতোষ মন্ডল,ফিরোজ হোসেন-সাধারণ সম্পাদক ও মহসিন রুবেল ট্রেজারার হিসাবে নির্বাচিত হন । এছাড়াও মোস্তাফিজুর রশিদ কাজল-সাংস্কৃতিক পরিচালক, মীর সানজিদা নূর- সঙ্গীত পরিচালক, সাঈদা জাহান সাবিনা-শিক্ষা পরিচালক, এহসানুর রহমান- জয়েন্ট সেক্রেটারি ,স্বপ্না রাহা -নৃত্য পরিচালক, মহুয়া লেখা – জয়েন্ট ট্রেজারার, মোশারফ চৌধুরী – নেটওয়ার্ক পরিচালক, ফারহা দীপা -নির্বাহী কার্যকরী সদস্য, জামিলা খাতুন জেবা -নির্বাহী কার্যকরী সদস্য, জান্নাতুল ফেরদৌস পম্পা -নির্বাহী কার্যকরী সদস্য, মোহাম্মদ আলম রিয়েল -নির্বাহী কার্যকরী সদস্য, সামিয়া বর্ষা -নির্বাহী কার্যকরী সদস্য ও রিচার্ড সরকার -নির্বাহী কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিত করা হয় ।।


এছাড়াও বাংলা শিক্ষক -চামেলী খান , নাচের প্রশিক্ষক – অপর্ণা ইসলাম ও গানের প্রশিক্ষক হিসাবে দায়িত্ব পালন করবেন বলে উক্ত সভায় জানানো হয় ।।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION