1. Don.35gp@gmail.com : Editor Washington : Editor Washington
  2. masudsangbad@gmail.com : Dewan Arshad Ali Bejoy : Dewan Arshad Ali Bejoy
  3. almasumkhan4@gmail.com : Md Al Masum Khan : Md Al Masum Khan
  4. jmitsolution24@gmail.com : Nargis Parvin : Nargis Parvin
  5. rafiqulmamun@yahoo.com : Rafiqul Mamun : Rafiqul Mamun
  6. rakibbhola2018@gmail.com : Rakib Hossain : Rakib Hossain
  7. rajoirnews@gmail.com : Subir Kashmir Pereira : Subir Kashmir Pereira
  8. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  9. rafiqulislamakash@yahoo.it : Rafiqul Islam : Rafiqul Islam
  10. sheikhjuned1982@gmail.com : Sheikh Juned : Sheikh Juned
মার্কিন যুক্তরাষ্ট্রে সুপার মার্কেটে বন্দুক হামলায় নিহত ১, আহত ১২ জন - Washington Sangbad || washington shangbad || Online News portal
শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ০৫:০৯ পূর্বাহ্ন
শিরোনাম :
ফেসবুক গুরুত্বপূর্ণ ব্যক্তিদের সুরক্ষায় নতুন নিয়ম করবে আফগানিস্তানে জুমা নামাজের সময়ে মসজিদে বোমা হামলা ব্রিটিশ নৌবাহিনীর যুদ্ধজাহাজ বাংলাদেশে শুভেচ্ছা সফরে যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট বিল ক্লিনটন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৩১ অক্টোবর যুক্তরাজ্য যাবেন পৃথিবীটা বদলে গেছে বাংলাদেশের ২২ জেলায় বিজিবি মোতায়েনের সিদ্ধান্ত আওয়ামী লীগনেতা এমএ করিম ওয়াশিংটন ডিসি’তে হোয়াইট হাউস সহ অন্যান্য গুরুত্বপূর্ণ স্হান পরিদর্শন কুষ্টিয়া জেলা সমিতি ইউএসএ কার্যকরী কমিটি ২০২১-২০২৩ , সভাপতি আসাদুজ্জামান ও সাধারণ সম্পাদক আশরাফুল আলম বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে অ্যানিমেশন চলচ্চিত্র তৈরি

মার্কিন যুক্তরাষ্ট্রে সুপার মার্কেটে বন্দুক হামলায় নিহত ১, আহত ১২ জন

  • প্রকাশিত : শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১
  • ২০ জন সংবাদটি পড়েছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের টেনেসির এক সুপার মার্কেটে বন্দুক হামলার ঘটনা ঘটেছে। এতে অন্তত ১২ জন আহত হয়েছেন। হামলার পর নিজেকে গুলি করে আত্মহত্যা করেন অভিযুক্ত হামলাকারী। পুলিশ ধারণা করছে, হামলাকারীর সঙ্গে আরো একজন ছিল। গুলিবর্ষণের ঘটনা নিয়ে তদন্ত শুরু হয়েছে। গণমাধ্যমের রিপোর্টে জানানো হয়েছে, স্থানীয় সময় বৃহস্পতিবার টেনেসির কলিয়ের ভিলেতে ক্রোগার সুপার মার্কেটে ওই হামলা হয়। ক্রোগার সুপার মার্কেটের কর্মী ব্রিগনেটা ডিকারসন জানিয়েছেন, তিনি ক্যাশ রেজিস্টারে কাজ করছিলেন। তখন তিনি গুলির শব্দ শোনেন।

প্রথমে তার মনে হয়েছিল, বেলুন ফাটছে। তারপরই তিনি বন্দুকধারীকে দেখতে পান। তিনি গুলি চালিয়ে যাচ্ছিলেন। সুপারমার্কেটে কর্মী ব্রিগনেটার বলেন বন্দুকধারী আমার সহকর্মীর মাথায় গুলি করে। একজন ক্রেতার পেটে গুলি করে। গুলি চালাতে চালাতে সে এগোতে থাকে।

কলিয়ের ভিলের সুপার মার্কেটের মুখপাত্র জেনিফার স্থানীয় সংবাদপত্রকে জানিয়েছেন, অনেককে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। যে ১২ জন আহত হয়েছেন, তাদের মধ্যে একজন আইসিইউ’তে আর একজনের সার্জারি হয়েছে। এই ১২ জনের বাইরে একজন টেনশনে অসুস্থ হয়েছিলেন। তারও চিকিৎসা চলছে। পুলিশ প্রধান ডেল লেন বলেন, হামলার সময় প্রাণ বাঁচাতে কেউ ফ্রিজের ভিতর ঢুকেছিলেন, কেউ ঘরের দরজা বন্ধ করে বসেছিলেন। যারা বাইরে ছিলেন, তারা দৌড়ে নিরাপদ জায়গায় যাওয়ার চেষ্টা করেছেন। এই শহরের ইতিহাসে এমন গুলিবর্ষণ ও হত্যাকাণ্ডের ঘটনা আর ঘটেনি।

এদিকে পুলিশ জানিয়েছে, অভিযুক্ত হামলাকারী মারা গেছেন। নিজের বন্দুকের গুলিতেই সে মারা গেছে বলে ধারণা করা হচ্ছে। তবে পুলিশ তার নাম জানায়নি। কারণ, পুলিশের সন্দেহ, তার একজন সাহায্যকারী ছিল। এই বছরের গোড়ায় টেনেসিতে ২১ বছর বা তার বেশি বয়সিদের হ্যান্ডগান নিয়ে ঘোরাফেরার অনুমতি দেয়া হয়। বেশ কয়েকটি গোষ্ঠী এর বিরোধিতা করেছিল। কিন্তু রিপাবলিকান গভর্নর বিল লি তা নিয়ে কোন কর্ণপাত করেনি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION