1. Don.35gp@gmail.com : Editor Washington : Editor Washington
  2. masudsangbad@gmail.com : Dewan Arshad Ali Bejoy : Dewan Arshad Ali Bejoy
  3. almasumkhan4@gmail.com : Md Al Masum Khan : Md Al Masum Khan
  4. jmitsolution24@gmail.com : Nargis Parvin : Nargis Parvin
  5. rafiqulmamun@yahoo.com : Rafiqul Mamun : Rafiqul Mamun
  6. rakibbhola2018@gmail.com : Rakib Hossain : Rakib Hossain
  7. rajoirnews@gmail.com : Subir Kashmir Pereira : Subir Kashmir Pereira
  8. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  9. rafiqulislamakash@yahoo.it : Rafiqul Islam : Rafiqul Islam
  10. sheikhjuned1982@gmail.com : Sheikh Juned : Sheikh Juned
যুক্তরাষ্ট্রে মার্সিডিজ বেঞ্জের গ্রাহকের তথ্য ক্লাউড স্টোরেজে - Washington Sangbad || washington shangbad || Online News portal
রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
শিরোনাম :
প্রধানমন্ত্রী বাংলাদেশ বিমানে নিউইয়র্ক সফর করার ব্যাখ্যা দিয়েছেন একজন রোহিঙ্গাকেও ফেরত পাঠানো যায়নি: জাতিসংঘে প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রবাসী বাংলাদেশীদের দেশে বিনিয়োগে করার আহ্বান জানিয়েছেন প্রধানমন্ত্রীর মুক্তি পেল বাচিক শিল্পী অদিতি ও সত্যজিতের কণ্ঠে রবীন্দ্রনাথের কবিতা সংকলন সোনাজয়ী প্রিয়াঙ্কার আঙুলের অস্ত্রোপচার করাতে গিয়ে মৃত্যু; স্বজনদের দাবি অবহেলায় মৃত্যু বাংলাদেশে স্পর্ট মার্কেট থেকে উচ্চ দামে এলএনজি কিনছে আমেরিকান এয়ারলাইনস ও জেটব্লুর চুক্তি নিয়ে বিচার বিভাগের মামলা এশীয়দের বার্ষিক খাদ্য ব্যয়ে ৮ লাখ কোটি ডলার প্রয়োজন নাসার মনুষ্যবিহীন মহাকাশযান মঙ্গল গ্রহে ৩ টি ভূমিকম্পের তথ্য পাঠিয়েছে মার্কিন যুক্তরাষ্ট্রে সুপার মার্কেটে বন্দুক হামলায় নিহত ১, আহত ১২ জন

যুক্তরাষ্ট্রে মার্সিডিজ বেঞ্জের গ্রাহকের তথ্য ক্লাউড স্টোরেজে

  • প্রকাশিত : শনিবার, ২৬ জুন, ২০২১
  • ৯৮ জন সংবাদটি পড়েছেন।

এমডি আল মাসুম খান : ১ হাজার গ্রাহকের সংবেদনশীল ব্যক্তিগত তথ্য ক্লাউড স্টোরেজ প্ল্যাটফর্মে তুলে দিয়েছে মার্সিডিজ বেঞ্জের যুক্তরাষ্ট্র শাখা। সম্প্রতি এ বিষয়টি স্বীকার করে জার্মান ভিত্তিক গাড়ি নির্মাতা জায়ান্টটি বলছে, ভুলবশত এ তথ্য পাবলিক ফোরামে তুলে দেয়া হয়েছে।

মার্সিডিস বেঞ্চ কোম্পানীটি গণমাধ্যমে জানিয়েছে, এতে তাদের কোন গুরুত্বপূর্ণ ফাইল বেহাত হয়নি কিংবা ক্ষতিকর কাজে ওই তথ্য-উপাত্তগুলো ব্যবহূত হয়নি।

ক্লাউড স্টোরেজে তুলে দেয়া হাজারখানেক গ্রাহকের তথ্যের মধ্যে রয়েছে, ক্রেডিট স্কোর, ড্রাইভিং লাইসেন্স, সোস্যাল সিকিউরিটি নাম্বার ও ক্রেডিট কার্ড সংক্রান্ত তথ্যাবলী। ফাস হওয়া উপাত্তগুলো ২০১৪ সালের জানুয়ারি থেকে ২০১৭ সালের জুনের মধ্যে বিভিন্ন ডিলার ও কোম্পানী ওয়েবসাইটে নিবন্ধন করা হয়েছিল।

যেসব গ্রাহকদের তথ্য ক্লাউড স্টোরেজে দেয়া হয়েছে তাদেরকে আশ্বস্থ করতে বিশেষ সুবিধা ঘোষণা করেছে মার্সিডিজ বেঞ্জ। যেসব গ্রাহকদের ক্রেডিট কার্ড সংক্রান্ত তথ্য, ড্রাইভিং লাইসেন্স ও সোস্যাল সিকিউরিটি নাম্বার ফাস হয়েছে তাদেরকে দুই বছর নিখরচায় ক্রেডিট মনিটরিং সার্ভিস দেয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION