1. Don.35gp@gmail.com : Editor Washington : Editor Washington
  2. masudsangbad@gmail.com : Dewan Arshad Ali Bejoy : Dewan Arshad Ali Bejoy
  3. jmitsolution24@gmail.com : Nargis Parvin : Nargis Parvin
  4. rafiqulmamun@yahoo.com : Rafiqul Mamun : Rafiqul Mamun
  5. rajoirnews@gmail.com : Subir Kashmir Pereira : Subir Kashmir Pereira
  6. jmitsolutionbd@gmail.com : jmmasud :
  7. rafiqulislamakash@yahoo.it : Rafiqul Islam : Rafiqul Islam
  8. sheikhjuned1982@gmail.com : Sheikh Juned : Sheikh Juned
"হৃদয়ে বাংলাদেশ” মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ভার্চুয়াল বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান এর জন্য বর্ণমালা স্কুলের ধন্যবাদ জ্ঞাপন - Washington Sangbad || washington shangbad || Online News portal
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০৪:৩৭ পূর্বাহ্ন

“হৃদয়ে বাংলাদেশ” মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ভার্চুয়াল বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান এর জন্য বর্ণমালা স্কুলের ধন্যবাদ জ্ঞাপন

  • প্রকাশিত : শুক্রবার, ২ এপ্রিল, ২০২১
  • ৭১ জন সংবাদটি পড়েছেন।

দেওয়ান আরশাদ আলী বিজয় (ওয়াশিংটন ডিসি) যুক্তরাষ্ট্র : যুক্তরাষ্ট্রের আগামী প্রজন্মের প্রবাসী বাঙালি শিশু – কিশোরদের মাঝে আবহমান বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি তুলে ধরার লক্ষ্যে – অত্যন্ত আনন্দঘন প্রাণবন্ত বর্ণমালা স্কুলের শিক্ষার্থীদের অংশগ্রহণে ও যুক্তরাষ্টের ভার্জিনিয়ার প্রবাসী বাঙালিদের প্রিয় সামাজিক ও সাংস্কৃতিক প্রতিষ্ঠান “বর্ণমালা স্কুলের” আয়োজনে গত ২৭ মার্চ, ২০২১ মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ভার্চুয়াল বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান “হৃদয়ে বাংলাদেশ “IBN Television” এ সরাসরি সম্প্রচারিত হয় ।

প্রথমেই বর্ণমালা স্কুলের টিম বর্ণমালার পক্ষ থেকে ধন্যবাদ জানাই, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক নিযুক্ত মার্কিন যুক্তরাষ্ট্রের রাষ্ট্রদূত মান্যবর, এম সহিদুল ইসলাম, যিনি প্রধান অতিথি হিসাবে ভিডিও বার্তা প্রদান করেন এবং তিনি তার বক্তব্যে বলেন – বর্ণমালা স্কুলের প্রতিষ্ঠাকালীন থেকে -বাংলাদেশ দূতাবাস সকল ধরণের সার্বিক সহযোগিতা করে আসছে এবং বাংলাদেশের ভাষা ও কৃষ্টি নিয়ে প্রবাসী শিশুদের নিয়ে কাজ করে যাওয়ার জন্য বর্ণমালা স্কুলকে বাংলাদেশ দূতাবাসের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন ।

আরো ধন্যবাদ জানাই, বিশেষ অতিথি হিসাবে ভয়েস অফ আমেরিকার বাংলা বিভাগের প্রধান – “রোকেয়া হায়দার”কে যিনি তার বক্তব্যে বলেন, বর্ণমালা স্কুলের ছোট ছোট সোনামনিরা অত্যন্ত প্রাণবন্ত অংশগ্রহণে বিভিন্ন পর্বে প্রবাসীদের মাঝে বাংলাদেশকে তুলে ধরার অভিনব ও চমকপ্রদ অনুষ্ঠানমালা ” হৃদয়ে বাংলাদেশ” আয়োজন করার জন্য বর্ণমালা টিমের সকলকে ধন্যবাদ জ্ঞাপন করেন । তিনি আরো বলেন, ভয়েস অফ আমেরিকা সব সময় এই কোমলমতি শিশুদের নিয়ে এগিয়ে যাবে -প্রবাসীদের মাঝে একটি সুস্থ ও সুন্দর বাংলাদেশ গড়ার লক্ষ্যে ।

শুভেচ্ছা বক্তব্যে – সাবিনা জাহান (বাংলা শিক্ষা পরিচালক) ও উদ্বোধনী বক্তব্যে নাজনীন আখতার,(প্রেসিডেন্ট, বর্ণমালা স্কুল) বলেন, আমাদের এই প্রজন্মের ছোট ছোট ছেলেমেয়েদের নিয়ে আমরা দেশ, দেশের ঐতিহ্যবাহী সংস্কৃতি এদেশের কোমলমতি শিশুদের মাঝে ছড়িয়ে দিতে চাই এবং সেই লক্ষ্য পূরণে আপনাদের সাথে একসাথে মিলেমিশে কাজ করে যেতে চাই । উদ্বোধনী পর্বে আরো বক্তব্য রাখেন ডাটা গ্রূপের চেয়ারম্যান ও বর্ণমালা স্কুলের উপদেষ্টা জনাব জাকির হোসাইন ।
বর্ণমালা স্কুলের মিউজিক ডিরেক্টর -সানজিদা ও টিম বর্ণমালার বিপুর প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানের শুরুতেই বাংলাদেশ ও যুক্তরাষ্ট্রের জাতীয় সংগীতের মাধ্যমে বাংলাদেশের মূল অনুষ্ঠান শুরু হয় । বর্ণমালা স্কুলের ক্ষুদে শিক্ষার্থী ও অভিভাবকদের সমন্বয়ে অনুষ্ঠানটি রাত ৮ টা থেকে ৯:৩০ টা পর্যন্ত মহান স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উপলক্ষ্যে ভার্চুয়াল বিশেষ সাংস্কৃতিক অনুষ্ঠান “হৃদয়ে বাংলাদেশ “IBN Television এ সরাসরি সম্প্রচারিত হয় ।

আরো ধন্যবাদ জানাই , বিশেষ করে আলী আশরাফ আকন্দসহ IBN Television কর্তৃপক্ষকে যাদের আন্তরিক সহযোগিতায় “হৃদয় বাংলাদেশ” অনুষ্ঠানটি সরাসরি সবার মাঝে দেখার সুযোগ হয়েছিল । সেইসাথে টিম বর্ণমালা, বর্ণমালার কোমলমতি শিক্ষার্থী ও স্কুলের অভিভাবকসহ সেলিম আকতার, রিচার্ড সরকার ( গানের শিক্ষক), জুয়েল বড়ুয়া, প্রদীপ ঘোষ এবং যারা, আমাদের অনুষ্ঠানটি সরাসরি উপভোগ ও বিভিন্ন শুভেচ্ছা বার্তা দিয়ে আমাদেরকে উৎসাহিত করেছেন, তাদের সকলের প্রতি আন্তরিক শুভেচ্ছা | সেই সাথে বর্ণমালা স্কুলের ক্ষুদে তবলা বাদক ” রাজদীপ”, বিবাগী ব্যান্ড দলের শুভ্র, কেনি ও তুর্ক’কে টিমের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করছি, কারণ তাদের সার্বিক সহযোগিতা ছাড়া কোনভাবেই এই অনুষ্ঠানটি করা সম্ভব হতোনা । যার কথা না বললেই নয়, তিনি হলেন – রাব্বী ভাই, যিনি “হৃদয়ে বাংলাদেশ” অনুষ্ঠানটির জন্য, লজিস্টিক, ষ্টুডিও এবং সার্বক্ষণিক সহযোগিতার হাত বাড়িযেছিলেন ।

ধন্যবাদান্তে
নাজনীন আখতার , প্রেসিডেন্ট
রোহিত মন্ডল, সাধারণ সম্পাদক
বর্ণমালা স্কুল, ভার্জিনিয়া

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2020
Design & Developed by : JM IT SOLUTION